Fastest SEO Friendly Responsive Blogger Template

Fastest  SEO Friendly Responsive Blogger Template
দীর্ঘ দিন পর আজ আমরা পুনরায় আকর্ষণীয় নতুন একটি SEO Friendly, Responsive and Material Design এর Blogger Template শেয়ার করতে যাচ্ছি। আসলে সময়ের অভাবে ইচ্ছা থাকা সত্বেও নতুন টেমপ্লেট শেয়ার করা হয়নি।প্রায় অনেক দিন যাবৎ নতুন কোন টেমপ্লেট শেয়ার করা থেকে আমরা বিরত ছিলাম।আশাকরি এ টেপ্লেটটির আকর্ষণীয় ডিজাইন এবং ফিচার্সগুলি ব্লগিংয়ের জন্য আপনার সকল প্রয়োজন মিটিয়ে নিতে পারবে।





Fastest  SEO Friendly Responsive Blogger Template
এই টেমপ্লেটির Red ও Teal কালারের আকর্ষণীয় দুটি ভার্সন রয়েছে। আপনার প্রয়োজনানুসারে পছন্দের যে কোন কালারের টেমপ্লেট বেছে নিতে পারেন। নিচে আমরা এর বিশেষ কয়েকটি ফিচার্স নিয়ে আলোচনা করব এবং পরবর্তীতে সবগুলি ফিচার্স সংক্ষেপে দেখার পাশাপাশি ফ্রি এবং Pro ভার্সনের পার্থক্য নিয়েও আলোচনা করব।


 দ্রুত গতি

এই টেমপ্লেটটির বৈশিষ্টের মধ্যে সবচাইতে গুরুত্বপূর্ণ গুন হচ্ছে এটি সকল ধরনের ব্রাউজারে খুব দ্রুত লোড নেবে। কারণ এটিতে আমরা HTML5, CSS3, JavaScript সহ সকল ধরনের কোডগুলিকে Minify করে ব্যবহার করা হয়েছে। যার ফলে এটি আপনার ব্লগের লোড টাইমের উপর বাড়তী কোন প্রভাব না ফেলে দ্রুত লোড নেবে।


 Responsive Design

বর্তমান Technology এর সবচেয়ে বেশী ব্যবহৃত যত ধরনের ছোট বড় ডিভাইস রয়েছে, তার সবগুলির উপযোগী করে তৈরি করা হয়েছে। সেই জন্য এটি কম্পিউটার, ল্যাপটপ, টেবলেট, স্মার্ট ফোন এবং মোবাইল থেকে সহজে ভিজিট করে কনটেন্ট পড়া যাবে। বিশেষ করে মোবাইল থেকে স্লো গতির ইন্টারনেট ব্যবহারকারীরাও যাতে সহজে ভিজিট করতে পারে, সে জন্য এটিকে Highly Mobile Optimized করা হয়েছে। তাছাড়া এটির সকল উইজেটগুলি সব ধরনের ডিভাইসের সাথে সামাঞ্জস্য রেখে আলাদা আলাদা ডিজাইন করা হয়েছে।


 সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

টেমপ্লেটটির সকল অংশ পরিপূর্ণভাবে সার্চ ইঞ্জিনের উপযোগী করে তৈরি করা হয়েছে। এটি ব্যবহার করলে টেমপ্লেটের কোন অংশ এসইও করার কথা ভাবতে হবে না। এক কথায় টেমপ্লেটটির শুরু থেকে শেষ অবধি সকল অংশই সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করা হয়েছে। তবে SEO এর সকল সুবিধা পাওয়ার জন্য এটির Pro ভার্সন ব্যবহার করতে হবে। ফ্রি ভার্সনে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের সকল সুবিধা ভোগ করতে পারবেন না। নিচে টেমপ্লেটির ফিচার্সগুলি দেখুন-
FeaturesFree VersionPro Version
Google Testing Tool ValidatorYesNo
ResponsiveYesYes
Mobile FriendlyYesYes
SEO Friendly 80%YesNo
SEO Friendly 100%NoYes
Adsense ReadyYesYes
Personal BlogYesYes
Two ColumnYesYes
HTML5YesYes
Responsive Ad SlotYesYes
Valid Schema.org 40%YesNo
Valid Schema.org 100%NoYes
Comment ThreadYesYes
High CTRYesYes
Auto Read More with ThumbnailYesYes
Related Posts with ThumbnailYesYes
Top Social MediaYesYes
Social Share ButtonYesYes
Smooth Back to TopYesYes
Custom Page NumberedYesYes
BreadcrumbsYesYes
Search BoxYesYes
404 Error PageYesYes
Credit EncryptionYesNo
Responsive TableYesYes
Material ButtonsYesYes
Four Type TooltipYesYes
Custom Blockquote StyleYesYes
Spoiler ButtonYesYes
Stylist Feature PostYesYes
DocumentationNoYes
All Time SupportNoYes


আমাদের প্রত্যেকটি টেমপ্লেটেরমত এটির ফ্রি ডাউনলড  Pro  ভার্সন রয়েছে। ফ্রি ভার্সনের চাইতে Pro ভার্সনে বাড়তী কিছু অপশন ও Highly Search Engine Optimize করা রয়েছে। Pro ভার্সন ব্যবহার করে ফ্রি ভার্সনের চাইতে অধিক সুবিধা ভোগ করতে পারবেন।

লাইভ দেখুন ফ্রি ডাউনলোড মূল্য ৪০০ টাকা

টেমপ্লেটটির Red এবং Teal কালারের আলাদা দুটি ফ্রি এবং Pro ভার্সন রয়েছে। আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগক্রমে যে কোনটি কিনে নিতে পারেন। তাছাড়া আপনি যদি টেমপ্লেটটিতে আপনার পছন্দের কোন ডিজাইন বা অপশন যুক্ত করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা সামান্য কিছু পারিশ্রমিকের বিনিময়ে টেমপ্লেটটিকে আপনার মনেরমত করে সাজিয়ে দেব। অধীকন্তু আপনি যদি ব্লগিং সম্পর্কে পূর্ণ অভীজ্ঞতা সম্পন্ন না হন, তাহলে আমাদের মাধ্যমে টেমপ্লেটটি পরিপূর্ণভাবে সেটআপ এবং SEO এর সকল কাজসহ Web Master Tools এ সাইট সাবমিট করিয়ে নিতে পারবেন। তবে এ ক্ষেত্রে আমাদেরকে আরো অতিরিক্ত ৩৫০ টাকা পরিশোধ করতে হবে।


zip file password= টাকা দেওয়ার পরে পাবেন

Post a Comment

2 Comments

  1. এটা কি ব্লগার টেমপ্লেট নাকি ওয়ার্ডপ্রেস টেমপ্লেট?

    ReplyDelete
    Replies
    1. ব্লগার টেমপ্লেট ভাই

      Delete